আল্লামা বাবুনগরী, চরমোনাই পীরসহ ৫৪ শীর্ষ আলেমের ব্যাংক হিসাব তলব

উপমহাদেশের বৃহৎ অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী, প্রয়াত মহাসচিব আল্লামা নূর হুসাইন কাসেমীসহ ৫৪ নেতার ব্যাংক হিসাব তলব করেছে বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট। গত বৃহস্পতিবারই তাদের হিসাবের বিষয়ে তলব করা হয়।

সরকারের একটি সংস্থার চাহিদার পরিপ্রেক্ষিতে এই হিসাব তলব করা হয়েছে।

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও মহাসচিব ছাড়াও বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মুহাম্মদ মামুনুল হক, হেফাজতে ইসলাম বাংলাদেশের সহসভাপতি মাওলানা মুহাম্মদ মাহফুজুল হক, ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাইল করীম, নায়েবে আমির মুফতি সৈয়দ ফয়জুল করীম, ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদের ব্যাংক হিসাব তলব করা হয়েছে।

পাশাপাশি তলব করা হয়েছে উপমহাদেশের বরেণ্য আলেমে দ্বীন, বর্ষিয়ান শাইখুল হাদিস, রাজধানী যাত্রাবাড়ীর জামিয়া মাদানিয়া মাদ্রাসার প্রিন্সিপাল কওমি মাদরাসার সর্বোচ্চ অথরিটি ‘আল হাইয়াতুল উলিয়া লিল জামিয়াতিল কওমিয়া’র চেয়ারম্যান, কওমি মাদরাসা শিক্ষা বোর্ড ‘বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর সভাপতি মুহিউস সুন্নাহ আল্লামা মাহমূদুল হাসান-এর ব্যাংক হিসাব।

এছাড়া বিভিন্ন জেলায় হেফাজতে ইসলাম বাংলাদেশের সঙ্গে সংশ্লিষ্ট্য ৫৪ জন আলেমের ব্যাংক হিসাব তলব করা হয়েছে বলে জানা গেছে।

One thought on “আল্লামা বাবুনগরী, চরমোনাই পীরসহ ৫৪ শীর্ষ আলেমের ব্যাংক হিসাব তলব

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: